শ্রদ্ধা কাপুর

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পথে শ্রদ্ধা কাপুর

চার বছরের চুটিয়ে প্রেমের পর নাকি বিচ্ছেদের পথেই পা বাড়লেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও তার প্রেমিক রোহন শ্রেষ্ঠা। তবে কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছে তা জানা যায়নি।

সূত্র বলছে, সম্প্রতি ভারতের গোয়ায় অনুষ্ঠিত হওয়া শ্রদ্ধার জন্মদিনের পার্টিতেও নাকি হাজির ছিলেন না রোহন। এ বছরের জামুয়ারি থেকেই নাকি সমস্যার সূত্রপাত। তিক্ততা চরমে ওঠে ফেব্রুয়ারি মাসে।

এরপরই দুইজনই সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নেন। রোহন পেশায় ফটোগ্রাফার। তিনি শ্রদ্ধার ছেলেবেলার বন্ধু। যদিও সম্পর্কের কথা কেউই কোনওদিন স্বীকার করেননি। তবে রোহনের বাবা মুখ খুলেছিলেন এ বিষয়ে।

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমি যতটুকু জানি তারা খুবই ভাল বন্ধু। তাদের জুহুতে অনেক বন্ধুও রয়েছে। পেশাগত জীবনেও দুইজনেই বেশ প্রতিষ্ঠিত। যাই সিদ্ধান্ত তারা নিক না কেন নিশ্চয়ই ভেবেচিন্তেই নেবে। যদি তারা বিয়ে করবে ভেবে থাকে তাহলে আমি খুবই খুশি হব। কারণ বাধা দেওয়া আমার সংবিধানেই নেই।

এদিকে, শ্রদ্ধার বাবা শক্তি কাপুরও মুখ খুলেছিলেন রোহনকে নিয়ে। তিনি বলেছিলেন, রোহন খুবই ভাল ছেলে। ছোট থেকে সে আমাদের বাড়ি আসে। শ্রদ্ধা আমায় বলেনি যে সে রোহনকে বিয়ে করতে চায়।

আমার তো মনে হয় তারা এখনও খুব ভাল বন্ধু। অপরদিকে, সম্পর্ক নিয়ে মুখ না খুললেও তাদের প্রেমের খবরে মুখর ছিল বলিপাড়া। সেই সম্পর্কেই হঠাৎ ভাঙন। শ্রদ্ধা ভক্তদের মন খারাপ। তাদের একটাই প্রশ্ন, কেন এমন হল?