প্রভাসের সেট নির্মাণে

প্রভাসের সেট নির্মাণে ৫ কোটি রুপি ব্যয়

‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত আলোচিত সিনেমা ‘রাধে শ্যাম’। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। তবে সময়ের সঙ্গে তাতে ভাটা পড়েছে। দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।

‘রাজা ডিল্যাক্স’ খ্যাত পরিচালকের পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রভাস। হরর-কমেডি ঘরানার এ সিনেমায় প্রভাসের বিপরীতে তিনজন নায়িকা রোমান্স করবেন। আগামী মাসে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১০ এপ্রিল রামানাইড়ু স্টুডিওসে সিনেমাটির লঞ্চিং হবে। দুটি শিডিউলে সিনেমাটির পুরো শুটিং শেষ করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। এর জন্য প্রভাস ৫০ দিন শুটিং করবেন।

এ সিনেমার সেট তৈরিতে ৫ কোটি রুপি ব্যয় করছেন নির্মাতারা। এ বিষয়ে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘সিনেমাটির শুটিংয়ের জন্য বিশেষ একটি সেট নির্মিত হচ্ছে। বড় পরিসরে তৈরিকৃত এই সেটে সিনেমাটির ৬০ ভাগ শুটিং হবে। ৫ কোটি রুপি ব্যয়ে প্রাসাদের মতো এই সেট নির্মিত হচ্ছে।’

প্রভাসের হাতে আরো বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘সালার’, ‘আদিপুরুষ’, ‘প্রজেক্ট কে’। ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস। বড় বাজেটের এ সিনেমায় তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।