সামান্থা

পুষ্পা সিনেমার দ্বিতীয় অংশে সামান্থার বদলে দিশা

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। গত ১০ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়। গত ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয় বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে ২২৫ মিলিয়ন।

এদিকে সিনেমাটির দ্বিতীয় পার্ট নির্মাণের পরিকল্পনা করেছেন পরিচালক সুকুমার। এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, চলতি মাসের শেষে ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় অংশের শুটিং শুরু করবেন নির্মাতারা। নতুন এই পার্টে সামান্থাকে আইটেম গানে দেখা যাবে না। তার পরিবর্তে বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে নেওয়া হবে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট দারুণ সফল হওয়ায় দ্বিতীয় পার্টকে খুব গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা।

এ সিনেমার দ্বিতীয় পার্টের নাম রাখা হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’। প্রথম পার্টের অভিনয়শিল্পীরাই এ পার্টেও অভিনয় করবেন। আগামী ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্টে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আল্লু অর্জুন। তাকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যায়। এতে আল্লুর বিপরীতে অভিনয় করেন রাশমিকা মান্দানা। এছাড়াও এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ফাহাদ ফাসিল। গত ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায় এটি। মুক্তির পর বক্স অফিস দাপিয়ে বেড়ায় সিনেমাটি।